বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

মেয়ের জয়ে উচ্ছ্বসিত মা শেখ রেহানা

বিশ্ব ডেস্ক

প্রকাশিত: জুলাই ৫, ২০২৪, ০৪:৩৩ পিএম

মেয়ের জয়ে উচ্ছ্বসিত মা শেখ রেহানা

যুক্তরাজ্যের পার্লামেন্ট নির্বাচনে টানা চতুর্থবারের মতো বিজয়ী হয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি ও শেখ রেহানার মেয়ে টিউলিপ রেজওয়ানা সিদ্দিক। তিনি দেশটির হ্যাম্পস্টেড এবং হাইগেট থেকে চতুর্থবারের মতো এমপি নির্বাচিত হয়েছেন। নির্বাচনে লেবার পার্টির প্রার্থী ছিলেন তিনি।
মোট ভোট ২৩ হাজার ৪৩২ পেয়েছেন টিউলিপ। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী কনজারভেটিভের ডন উইলিয়ামস পেয়েছেন ৮ হাজার ৪৬২ ভোট। ২০১৯ সালের নির্বাচনের ভোটের চেয়ে এবছরের ভোটের সংখ্যা দশমিক ৭ শতাংশ বেড়েছে।
মেয়ের জয়ে দারুণ উচ্ছ্বসিত শেখ রেহানা। তিনি গণমাধ্যমকে বলেন, সবার কাছে দোয়া চাই, টিউলিপ যেন তার কাজ সততা ও নিষ্ঠার সাথে করতে পারে। শুধু নির্বাচনী এলাকায় না, যেখানে অসহায় মানুষ আছে-তাদের পাশে থাকবে। সবার সেবার জন্য তার জীবনকে নিয়োজিত করবে। সবার কাছে তার জন্য চোয়া চাই, সে যেন, সব সময় সৎভাবে থাকতে পারে। 
তিনি আরো বলেন, আমি আসলে স্বপ্ন দেখিনি, সে রাজনীতিতে আসুক। এটা তার নিজের ইচ্ছায়। আমি চেয়েছিলাম সে টিচার, জজ-ব্যারিস্টার বা অন্যকিছু হোক। রাজনীতিতে চলে গেছে সে। এখানে আমার অবদান নেই। সম্পূর্ণ নিজের ইচ্ছায় সে এখানে এসেছে। তবে মা হিসেবে সন্তানকে যেভাবে দেখা উচিৎ, আমি সেভাবেই দেখি।
 

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!