শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

কোথায় গেল আমার স্ত্রী, কোথায় গেল আমার নাটক

ডেইলি খবর ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪, ০৭:০৪ পিএম

কোথায় গেল আমার স্ত্রী, কোথায় গেল আমার নাটক

স্বাস্থ্য মন্ত্রণালয়ের মন্ত্রিত্ব করতে গিয়ে একসময়ের প্রিয় অভ্যাস স্ত্রীর সঙ্গে বসে নাটক দেখা বাদ দিতে হয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেনকে। এক সভায় হাস্যরস করে মন্ত্রী বলেন, আমি একদিন সন্ধ্যায় বাসায় বসে স্ত্রীকে নিয়ে টেলিভিশনে নাটক দেখছিলাম। হঠাৎ করে আসা একটি টেলিফোনে আমার জীবন বদলে গেল। এখন কোথায় গেল আমার স্ত্রী, কোথায় গেল আমার নাটক...!

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ২৭তম বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা. সামন্ত লাল সেন বলেন, আমার যেখানে টেলিভিশনে নাটক দেখার অভ্যাস ছিল, সেখানে আমি এখন সারা দিন সারা দেশে ঘুরে বেড়াচ্ছি। প্রধানমন্ত্রী আমাকে যে গুরুদায়িত্ব দিয়েছেন, আপনাদের সকলের সহযোগিতা নিয়ে এই পেশাটিকে আমি এমন একটি জায়গায় নিয়ে যেতে চাই, মানুষ যেন চিকিৎসকদের দেখলেই মাথা নিচু করে।

মন্ত্রী আরও বলেন, আপনারা আমার সাথে থাকবেন, সকল সুযোগ-সুবিধা আমি দেখবো। আপনাদের ওপর কোনও অবিচার হলে অবশ্যই আমি আপনাদের সাথে থাকবো।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী, স্বাধীনতা চিকিৎসক পরিষদ সভাপতি ডা. জামাল উদ্দিনসহ বিএসএমএমইউর কর্মকর্তারা।

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!