বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

এমপি আনোয়ারুলকে শ্বাসরোধে হত্যার পর লাশ টুকরো টুকরো করা হয়: পশ্চিমবঙ্গ সিআইডি

আইন-অপরাধ ডেস্ক

প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০২:৫৮ পিএম

এমপি আনোয়ারুলকে শ্বাসরোধে হত্যার পর লাশ টুকরো টুকরো করা হয়: পশ্চিমবঙ্গ সিআইডি


বাংলাদেশের ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে প্রথমে শ্বাসরোধে হত্যা করা হয় এবং পরে তার লাশ কেটে টুকরো টুকরো করা হয় বলে জানিয়েছে ভারতের পশ্চিমবঙ্গ সিআইডি।
বৃহস্পতিবার (১৩ জুন) নাম প্রকাশ না করার শর্তে পশ্চিমবঙ্গ সিআইডির এক কর্মকর্তা বলেন, আনারকে হত্যা করার পর অভিযুক্তরা তার দেহকে কয়েকটি ছোট টুকরো টুকরো করে প্লাস্টিকের ব্যাগে রাখে এবং তারপর গা ঢাকা দেওয়ার আগে নিউ টাউনের বিভিন্ন গোপন আস্তানায়, বাগজোলা খালে ফেলে দেয়
তিনি দাবি করেছেন, আনারের শরীরের কিছু অংশ ট্রলি স্যুটকেসে রেখে বাংলাদেশ-বনগাঁ সীমান্তের কাছে কোথাও ফেলে দেওয়া হয়েছিল। তিনি বলেন, এটি একটি সুপরিকল্পিত হত্যাকান্ড। আনারকে হত্যার জন্য তার এক বন্ধু পাঁচ কোটি টাকা দিয়েছিলেন। যে ক্যাবে করে আনার ওই ফ্ল্যাটে গিয়েছিলেন সেটি গত ৩০ এপ্রিল ভাড়া করা হয়েছিল। এর মাধ্যমেই প্রমাণিত হয় যে, গত ১২ মে আনার কলকাতায় পৌঁছানোর আগেই তাকে হত্যার পরিকল্পনা করা হয়।
সেই ক্যাবটিকে জব্দ করেছে সিআইডি। ক্যাবের চালক জিজ্ঞাসাবাদে অনেক তথ্য দিয়েছেন বলেও জানান এই সিআইডি কর্মকর্তা।ওই কর্মকর্তা আরও জানিয়েছেন, নেপালে গ্রেপ্তার হওয়া মোহাম্মদ সিয়াম হোসেন জিজ্ঞাসাবাদের সময় স্বীকার করেছেন যে একজন নারী বাংলাদেশি রাজনীতিবিদকে শ্বাসরোধে অন্যদের সাহায্য করেছিলেন। ওই নারী মার্কিন নাগরিক এবং মামলার প্রধান আসামি আখতারুজ্জামানের বান্ধবী বলে জানা গেছে।

 

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!