শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

একটাই দিশায় থাকো!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪, ১২:৫১ পিএম

একটাই দিশায় থাকো!


নায়ক বলে কথা। কথায় আছে যা রটে তার কিছু তো বটে! বলিউডের অভিনেতা টাইগার শ্রফের প্রেমজীবন হামেশাই থাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে। একটা সময় অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন জ্যাকিপুত্র। কিন্তু ৬ বছরের সেই সম্পর্ক ভেঙে যায় ২০২২ সালে।
তার পরও নাকি ‘দিশা’তেই থিতু হয়েছেন টাইগার, এমনটিই রটনা। গত বছরের মাঝামাঝি সময়ে নতুন দিশার আগমন ঘটেছে। তিনি পাটানি নন, ধানুকা। নামি প্রযোজনা সংস্থার উচ্চপদে রয়েছেন দিশা ধানুকা। সেই সূত্রে আলাপ দুজনের। এবার দিশা নিয়েই টাইগারকে বেকায়দায় ফেললেন অক্ষয় কুমার।
শিগগিরই ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে দুজনকে। মঙ্গলবার প্রকাশ্যে এসেছে ট্রেলার। ছবির ট্রেলার লঞ্চের মঞ্চেই বেফাঁস অক্ষয়। গোটা অনুষ্ঠানের সবচেয়ে আলোচিত অংশ হয়ে উঠল হিন্দুস্তান টাইমসের একটি প্রশ্ন। অক্ষয় কুমার ও টাইগার শ্রফের কাছে জানতে চাওয়া হয়েছিল পরস্পরকে কী উপদেশ দিতে চান তারা।
ইন্ডাস্ট্রির সিনিয়র তথা সুপারস্টার অক্ষয়কে প্রশংসায় মুডে দেন টাইগার। বলেন, ‘কিছু বলার দরকার নেই। ওনার মধ্যে কোনো কমতি নেই। ওনার বয়স তো দিন দিন কমছে,প্রত্যেক তরুণ অভিনেতার অনুপ্রেরণা অক্ষয় কুমার। 
এত ভালো ভালো কথা শুনেও বোমা ফাটাতে ছাড়লেন না অক্ষয়। মুচকি হেসে তার জবাব, আমি তো টাইগারকে একটা কথাই বলব একটাই দিশায় থাকো! 
অক্ষয়ের এই উপদেশ যে সহ-অভিনেতার প্রেমজীবন নিয়ে তা বুঝতে অসুবিধা হয়নি কারও। এর পরই চেষ্টা করেও হাসি চাপতে পারেননি মঞ্চে উপস্থিত বাকিরা। হাসতে হাসতে টাইগারকে জড়িয়ে ধরেন অক্ষয়। তার ঠোঁটের কোনেও তখন হাসির ঝিলিক।
‘বড়ে মিয়া ছোটে মিয়া’-য় অক্ষয় কুমার ও টাইগার শ্রফকে ভারতীয় সেনা অফিসারের চরিত্রে দেখা যাবে। এই ছবির পরিচালক আলি আব্বাস জাফর। ২০২৪-এর ঈদে মুক্তি পাবে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’।

 

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!