শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ইডেনে প্রকাশ্যে ধূমপান, আবারও বিতর্কে শাহরুখ খান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ০৪:১০ পিএম

ইডেনে প্রকাশ্যে ধূমপান, আবারও বিতর্কে শাহরুখ খান

গতকাল শনিবার হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের চলতি মৌসুমের প্রথম জয় পান শ্রেয়াস আইয়াররা। দলের প্রথম জয়ের সাক্ষী ছিলেন শাহরুখ। আর সেই ম্যাচে বিতর্কে জড়িয়েছেন বলিউড বাদশাহ। ম্যাচ চলাকালীন শাহরুখের ধূমপানের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে অনলাইনে, এরপর শুরু হয়েছে প্রবল বিতর্ক।

ধূসর রঙের টি-শার্টের সঙ্গে চোখে কালো চশমা পরে এদিন ইডিনে দেখা গেছে বলিউড বাদশাহকে। কলকাতার ইনিংস চলাকালীন স্টেডিয়ামের করপোরেট বক্সে বসে ম্যাচ উপভোগ করছিলেন শাহরুখ। এ সময় তার ধূমপানের একটি মুহূর্ত বন্ধী হয় টেলিভিশনের ক্যামেরায়, যা মুহূর্তেই হয়ে যায় ভাইরাল।

শাহরুখের এমন কাণ্ডে চারদিকে বসেছে নিন্দার ঝড়। কারও মন্তব্য, তরুণ প্রজন্মের ওপর নেতিবাচক প্রভাব পড়তে পারে। একজন লিখেছেন, এই তো শাহরুখ খান, বলিউড অভিনেতা আর কেকেআর টিমের মালিক। ন্যাশনাল টেলিভিশনে প্রকাশ্যেই ধূমপান করছেন। বিসিসিআই মাঠের ভেতরে ধূমপান করতে দিচ্ছে—এমন ঘটনা তো তরুণ প্রজন্মের মধ্যে নেতিবাচক প্রভাব ফেলবে। এটা মেনে নেওয়া যায় না। শাহরুখ খান, আপনার লজ্জা হওয়া উচিত।

আইপিএলে বিতর্ক শাহরুখের জন্য নতুন নয়। এর আগেও ২০১২ সালে আইপিএলের ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে ধূমপান করার সময় ফ্রেমবন্দী হয়েছিলেন শাহরুখ। জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে ধূমপান করতে দেখা গিয়েছিল তাকে। এ বিষয়ে জয়পুরের স্থানীয় আদালতে তার বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছিল।

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!