বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

কেমন জীবনসঙ্গী খুঁজছেন নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৪, ০৬:৩৫ পিএম

কেমন জীবনসঙ্গী খুঁজছেন নোরা ফাতেহি


তারাঝিল বলিউডে এখন নজরকাড়া নোরা ফাতেহি। একদিন হাজারো স্বপ্ন নিয়ে সুদূর কানাডা থেকে মুম্বাইয়ে ক্যারিয়ার গড়তে এসেছিলেন। নাচে পারদর্শীতা দেখিয়ে নিজের অবস্থানও পাকাপোক্ত করেছেন তিনি। আইটেম গার্ল-এর তকমাও জুটেছে তার অভিনয় জীবনে। তবে তিনি এসেছিলেন অভিনেত্রী হতে। সম্প্রতি কুণাল খেমুর পরিচালনায় ‘মাডগাঁও এক্সপ্রেস’ চলচ্চিত্রে দেখা গেছে তাকে। বলা যায়-স্বপ্নের দিকেই এগিয়ে যাচ্ছেন তিনি। 
এসময়ে ব্যক্তিগত জীবন নিয়েও খুব সচেতন হয়ে উঠেছেন নোরা। জীবনসঙ্গী নির্বাচনে তার ভাবনাটা বেশ গভীর। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে নোরা বলেছেন, ‘সৃষ্টিকর্তাকে ভয় করে এমন জীবনসঙ্গী চান তিনি। যিনি ভেতর থেকে সত্যিই ভালো হবেন। 
এমন চাওয়ার কারণ সম্পর্কে তিনি বলেন,বর্তমানে চারপাশে খারাপ লোকের সংখ্যাই বেশি। এরা সুবিধাবাদী এবং মিথ্যাবাদীও। কিছু লোক বছরের পর বছর আপনার সঙ্গে থাকতে চাইবে কিন্তু আপনাকে চাইবে না। তারা চাইবে টাকা, জনপ্রিয়তা বা নেটওয়ার্ক। চারপাশে এমন অদ্ভূত মানুষের অভাব নেই। তাই ভালো মনের কাউকে পেলে আমি খুশি হবো। সম্প্রতি নোরা কন্নড় সিনেমা ‘কেডি-দ্য ডেভিল’-এ চুক্তিবদ্ধ হয়েছেন। এই চলচ্চিত্রে তার সঙ্গে দেখা যাবে বলিউড তারকা সঞ্জয় দত্তকে।

 

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!