সোমবার, ১৩ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

মহাদেব অ্যাপকাণ্ডে বলিউড অভিনেতা সাহিল খান গ্রেপ্তার

ডেইলি খবর ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ০৬:৪৮ পিএম

মহাদেব অ্যাপকাণ্ডে বলিউড অভিনেতা সাহিল খান গ্রেপ্তার

গত বছর থেকেই মহাদেব অনলাইন বেটিং অ্যাপকাণ্ডে নাম জড়িয়েছিল একাধিক বলিউড তারকার। সেই মামলায় ছত্তিশগড় থেকে গ্রেপ্তার করা হয়েছে অভিনেতা সাহিল খানকে। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, কদিন আগেই মুম্বাইয়ের উচ্চ আদালতে সাহিলের আগাম জামিনের আবেদন খারিজ হয়। তারপর থেকেই পলাতক ছিলেন অভিনেতা। পুলিশের সাইবার বিভাগের স্পেশাল ইনভেস্টিগেটিং টিমের অভিযানে গ্রেপ্তার হোন সাহিল।

‘স্টাইল’, ‘এক্সকিউজমি’র মতো সিনেমার মাধ্যমে দর্শকপ্রিয়তা পান সাহিল। তবে বহুদিন ধরেই কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন। শোনা যাচ্ছিল, খুব শিগগিরই ‘স্টাইল’ ছবির রিমেকে দেখা যেতে পারে অভিনেতাকে। কিন্তু এর আগেই এই বিপত্তি।

টাইমস অব ইন্ডিয়া আরও জানিয়েছে, ছত্তিশগড়ের জগদলপুর থেকে সাহিলকে গ্রেপ্তার করা হয়। তাকে মুম্বাইয়ে এনে আদালতে পেশ করা হবে। চাওয়া হবে পুলিশি হেফাজত।

প্রসঙ্গত, মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারি বেশ কয়েক দিন ধরেই তদন্ত চলছে। অ্যাপের প্রধান সৌরভ চন্দ্রকার ও রবি উপ্পল, দুজনেই এই কর্মকাণ্ড দুবাই থেকে চালাতেন বলে জানা যায়। নতুন আইডি তৈরি করে এই অনলাইন বেটিং অ্যাপে যারা রেজিস্ট্রার করতেন, তাঁদের টাকা এক বেনামি ব্যাংক অ্যাকাউন্টে জমা পড়ত। মূল কাজটা চলত সংযুক্ত আরব আমিরাত থেকে।

সব মিলিয়ে ৬ হাজার কোটি রুপির লেনদেনের কথা জানা গেছে। ইতিমধ্যেই এই ঘটনায় রণবীর কাপুর, সানি লিওন, টাইগার শ্রফ, নেহা কক্কর-সহ একাধিক তারকার নাম জড়িয়েছে।

বেটিং অ্যাপ কেলেঙ্কারির অন্যতম অভিযুক্ত সৌরভ চন্দ্রকর ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে গা ঢাকা দিয়ে দুবাইতে বিগ বাজেট বিয়ে সেরেছিলেন। ২০০ কোটি রুপির সেই ‘গ্ল্যামারাস’ বিয়েতেই নাকি বলিউডের বহু তারকা অংশ নিয়েছিলেন। তবে সাহিলের বিরুদ্ধে সরাসরি বেটিং থেকে অর্থ কামানোর অভিযোগ রয়েছে বলেই খবর।

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!